Friday, December 30, 2016

আমি টাইটেলে লিখেছি "[Good News] পর্ণগ্রাফিতে আসক্তদের জন্য দারুণ ‘সু-সংবাদ’ !!" আসলে এই কথার মানে হলো, যারা পর্ণ আসক্ত তাদেরকে কি ভাবে বাঁচানো যাই এবং সঠিক পথে আনা যাই? এই বেপারে আমি আমার সাধ্য মতো বোঝানোর জন্য চেষ্টা করেছি।

আর এই চেষ্টার মাধ্যমে যদি কোন পর্ণগ্রাফিতে আসক্ত ব্যাক্তি সঠিক পথে চলে আসে, তাহলে তো ওই কোথাই সঠিক হইলো "[Good News] পর্ণগ্রাফিতে আসক্তদের জন্য দারুণ ‘সু-সংবাদ’ !!"

আচ্ছা ভাই/বোন যাইহোক, এখানে চলেই যখন এসেছেন তখন আর একটু কষ্ট করে নিচের পোস্টগুলো মন দিয়ে পড়ুন এবং ভিডিও গুলো দেখুন, হইতো এটাই হবে আপনার জীবনকে সুন্দর করে সাজানোর একটি উত্তম মাধ্যম।

stop porn

পর্ণগ্রাফি সুস্থ মস্তিষ্ককে অসুস্থ করে দেয়, সুন্দর মানসিকতাকে অসুন্দর করে দেয় এবং মানষিক ও শারিরীকভাবে ভারসাম্যহীণ করে দেয়। তবুও পর্ণআসক্ত মানুষেরা এতকিছু জানা শোনার পরও সেদিকেই বারে বারে উঁকি দেয়। পর্ণগ্রাফির আসক্তি ও ভয়াবহতা নিয়ে কত যে বক্তব্য আর কত যে লিখা লিখি! কিন্তু কিছুতেই যেন কাজ হচ্ছে না বরং দিনে দিনে এর আসক্তি ও ভয়াবহতা যেন বেড়েই চলছে... :(

এটা সত্যিই মানবজাতির জন্য বড়ই দুঃখজনক একটি বেপার। কিন্তু এই অন্ধকারের মাঝেও আমরা কিছু মহৎ মানুষের জন্য আলো খুঁজে পায়। এইতো গতকাল, Priyo.com সাইট এ ভিসিট করে একটা পোস্ট চোখে পড়লো (৫৬০টি পর্নো সাইট বন্ধ করল বিটিআরসি)পোস্ট টা দেখে খুবি ভালো লাগলো। এভাবে যদি সরকার সহ আমরা জনগণ যদি সচেতন হতে পারি তাহলে অবশ্যই এই সমস্যার সমাধান একদিন মিলবেই ইনশাআল্লাহ।

কিন্তু সুধু পর্নো সাইট বন্ধ করলেই হবে না, সাথে সাথে আমাদের মনকেউ বন্ধ করতে হবে, আর আমাদের এই অশ্লীল আসা-আকাংখা বন্ধ তখনই হবে যখন এই বেপারে আমাদের সত্য সঠিক ধারনা থাকবে।

আমি নিচে কয়েকটি গুরুত্বপূর্ণ লিংক দিচ্ছি আপনারা অবশ্যই ওই লিংক থেকে পোস্ট গুলো পড়বেন এবং ভিডিও গুলো দেখবেন, আসা করি আপনারা উপকৃত হবেন ইনশাআল্লাহ।

পর্নোগ্রাফীঃ আত্মা-বিধ্বংসী এক ভয়ংকর রোগ || Nouman Ali Khan || Bangla Dubbing


Video source link: Nouman Ali Khan Collection In Bangla

আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি আমার পর্ণগ্রাফিতে আসক্ত ভাই-বোনদের কে সঠিক পথে আনার জন্য। আসলে আমার নিজের জ্ঞান থেকে বলার মতো কিছু পেলাম না তাই কিছু অত্তান্ত গুরুত্বপূর্ণ  লিংক ও ভিডিও শেয়ার করলাম। এই লিংক অথবা ভিডিও ছাড়াও যদি আপানদের কাছে আরও গুরুত্বপূর্ণ লিংক অথবা ভিডিও থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। ধন্যবাদ সবাইকে।

Post a Comment:

Copyright © 2017 Learn With Alamin | Designed By Blogger Templates | Powered by Blogger